অন্যান্যআইন বিচারবাংলাদেশসমগ্র রংপুরসমগ্র রাজশাহী
Trending

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র মাদক-অস্ত্রসহ বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা ॥

চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা কানসাট বাজারে যৌথ টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ভারতীয় ফেন্সিডিল, এয়ার গান, দেশীয় হাসুয়া, ডেগার, ভারতীয় রুপি এবং মোবাইল ফোনসহ ২জনকে আটক করেছে।

সোমবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত এই অভিযান চালানো হয়। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগরের মাদক বিক্রেতা ওমর ফারুকের ছেলে মোঃ লিটন (২৭) ও সরবরাহকারী সহযোগী একই উপজেলার সোনামসজিদ পিরোজপুর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মোঃ লিটন (২৫)।

রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, ৫ জুলাই রাত ২২০০-২৪০০ ঘটিকা পর্যন্ত অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় কানসাট বাজারে যৌথ টাস্কফোর্স অভিযান চালায়।

এসময় অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএসসহ ১৪ জন বিজিবি সদস্য, শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, শিবগঞ্জ থানা, পুলিশ সদস্য ৪ জন এবং ১ জন আনসার সদস্য এর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দল অংশগ্রহন করে।

অভিযানে মাদক বিক্রেতা মোঃ লিটন এর দোকান তল্লাশী করে ২ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১টি দেশীয় হাসুয়া, ১টি ডেগার, ১টি এয়ার গান, ২,৫১০ ভারতীয় রুপিসহ (বাংলাদেশী ২,৭৬১/- টাকা) এবং ৩টি মোবাইল ফোনসহ আটক করা হয়।

যার আনুমানিক সিজার মূল্য-৮৪ হাজার ৫৬১ টাকা। দোকান মালিকের মাদক সহযোগী হিসেবে পিরোজপুরের মোঃ লিটন (২৫) কে আটক করা হয়। আটককৃত মালামালসহ ধৃত আসামীদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button