আইন বিচারআন্তর্জাতিকবাংলাদেশসমগ্র রংপুরসমগ্র রাজশাহী
Trending

সোনামসজিদ সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন-ইয়াবা ও মোবাইলসহ আটক ৩

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা ॥

মাদক পাচারের গোপন সংবাদে জেলার সোনামসজিদ সীমান্তের বাগবাড়ী এলাকা থেকে হেরোইন, ইয়াবা ও মোবাইলসহ ৩ জনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা। এসময় ২জন পালিয়ে যায়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার আড়গারার হাট বাগবাড়ী এলাকার মৃত ফকির উদ্দিনের ছেলে মোঃ আল আমিন (৩০) ও একই উপজেলার সোনামসজিদ বালিয়াদিঘীর মোঃ এমতাজ উদ্দিনের ছেলে মোঃ সাব্বির হোসেন কালু (২২) ও একই উপজেলার আজমতপুরের চাঁনপুর গ্রামের তাজামুল হকের ছেলে মোঃ বশির উদ্দিন (৩০)।

পলাতকরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার আড়গারার হাট বাগবাড়ী এলাকার মৃত মোহর আলীর ছেলে মোঃ মর্তুজা আলী এবং একই উপজেলার মির্জাপুর দৌলতবাড়ী গ্রামের মৃত গাজীর উদ্দিনের ছেলে মোঃ আফসার আলী।

রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৬ সেপ্টেম্বর রাত ১১টা হতে ৭ সেপ্টেম্বর সকাল ৭টা পর্যন্ত পর্যন্ত অত্র ব্যাটালিয়ন এর সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে তেলকুপি, কিরণগঞ্জ, আজমতপুর এবং সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ব্যাটালিয়ন সদর দপ্তর, তেলকুপি, কিরণগঞ্জ এবং সোনামসজিদ বিওপির বিশেষ টহল দল অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে সীমান্ত পিলার ১৮৫/১-এস হতে আনুমানিক ২কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে বাগবাড়ী নামক স্থান মাদক ব্যবসায়ী মোঃ আল আমিন (৩০) ও মোঃ সাব্বির হোসেন কালু (২২) কে ১০২ গ্রাম ও ১৬ পুড়িয়া হেরোইন, ১৫ পিস ইয়াবা এবং ২টি মোবাইল ফোনসহ আটক করতে সক্ষম হয়।

যার সিজার মূল্য-২ লক্ষ ১২ হাজার ১’শ টাকা। অভিযান পরিচালনাকালে সহযোগি মোঃ মর্তুজা আলী ও মোঃ আফসার আলী পালিয়ে যায়। এছাড়া আটককৃত আসামীদের তথ্যের ভিত্তিতে একই দিন বিকেল ৫টার দিকে সীমান্ত পিলার ১৮৪ মেইন হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁনপুর নামক স্থান হতে মোঃ বশির উদ্দিন (৩০) এর বসতবাড়ীর শ্বয়ন কক্ষের বালিশের নীচ হতে ২ গ্রাম হেরোইন, ৮ পিস ইয়াবা এবং ১টি মোবাইল ফোনসহ আটক করতে সক্ষম হয়।

যার সিজার মূল্য-৭,৪০০/-টাকা। আটককৃত মাদকদ্রব্যের সর্বমোট সিজার মূল্য-২ লক্ষ ১৯ হাজার ৫’শ টাকা। আটককৃত হেরোইন, ইয়াবা এবং মোবাইল ফোনসহ আটক এবং পলাতক আসামীদের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button