অন্যান্যঅর্থনীতিআইন বিচারআত্মহত্যাআন্তর্জাতিকখেলাগল্প-কবিতাতথ্যপ্রযুক্তিদু‍র্ঘটনাধর্মনারী ও শিশু নির্যাতনপড়ালেখাপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশবিনোদনরাজনীতিসমগ্র খুলনাসমগ্র চট্টগ্রামসমগ্র ঢাকাসমগ্র বরিশালসমগ্র ময়মনসিংহসমগ্র রংপুরসমগ্র রাজশাহীসমগ্র সিলেটসম্পাদকীয়স্বাস্থ্য ও চিকিৎসাহত্যা
Trending

নগরকান্দার সাংবাদিক মিজানগংদের বিরুদ্ধে কোর্টে ৫ কোটি টাকার মানহানিকর মামলা

বিএনপি-জামায়াত নেতা একাধিক সরকার বিরোধী মামলার আসামী জাজরিজের ছত্র ছায়ায় চলছে মিজানের কু-কর্ম

♦ নিজস্ব প্রতিনিধি ♦

মুক্তি’যোদ্ধা সাংবাদিক মো: হাবিবুর রহমান এর একাধিক মামলার আসামী নগরকান্দা থানার জুংগুরদি গ্রামের, মৃত-তারা মাতু: এর পুত্র মিজানুর রহমান, মধ্যজগদিয়া গ্রামের মো: জলিল এর পুত্র মো: শফিকুল ইসলাম মন্টু এবং একই থানার সলিথা গ্রামের কথিত মানবাধিকার সাংবাদিক আবুল হাশেম হাসমতগং দের বিরুদ্ধে ফরিদপুর কোর্টে ৫ কোটি টাকার মানহানিকর মামলা দায়ের করা হয়েছে ।

পূর্ব শত্রুতার আক্রশ ধরেই সাংবাদিক মিজানুর রহমান মিজান, মুক্তি’যোদ্ধা সাংবাদিক মো: হাবিবুর রহমান সহ তার বড় ছেলে মো: হাফিজুর রহমান (সহকারি পরিচালক-বিজিবি) এবং ছোট ছেলে মো: হাবিদুর রহমান এর বিরুদ্ধে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার নিজ প্রোফাইলে অকথ্য, অশ্লীন এবং বানোয়াট সংবাদ প্রকাশ করে।

সেই সকল কাগজ কম্পিউটারে প্রিন্ট করে, মধ্যজগদিয়া গ্রামের মো: জলিল এর পুত্র মো: শফিকুল ইসলাম মন্টু এবং একই থানার সলিথা গ্রামের কথিত মানবাধিকার সাংবাদিক আবুল হাশেম হাসমত নগরকান্দার সলিথা গ্রাম সহ নগরকান্দার বিভিন্ন জায়গাতে প্রচার করে। যাহা উক্ত মুক্তিযোদ্ধা সাংবাদিক মো: হাবিবুর রহমান সহ তার বড় ছেলে মো: হাফিজুর রহমানের মানহানী হয় ।

উক্ত ঘটনায়, মুক্তি’যোদ্ধা সাংবাদিক মো: হাবিবুর রহমান ফরিদপুর কোর্টে গত ৭ সেপ্টেমবর ২০২১, ৫ কোটি টাকার মানহানি মামলা করেছেন (মামলা নং নগরকান্দা সিআর-১৬৭/২১ ) ।

সাংবাদিক আবুল হাশেম হাসমত ফরিদপুর জেলার বিভিন্ন জায়গাতে তিনি নিজকে মানবাধিকার বড়মাপের সাংবাদিক পরিচয় দিয়ে, ফরিদপুরের বিভিন্ন জায়গা থেকে চাঁদাবাজী করে বেড়ায় বলে তার গ্রামের এলাকাবাসির বক্তব্য। অথচ তিনি ঠিক মত তার নামটি লিখতে জানেন না। বিভিন্ন জায়গাতে নিজকে বড়মাপের মানবাধিকার সাংবাদিক বলে পরিচয় তিনি দিয়ে থাকেন। একাধিক মামলার আসামী সাংবাদিক আবুল হাশেম হাসমত এবং মো: শফিকুল ইসলাম মন্টু এর বিষয়ে বিস্তারিত সংবাদ প্রকাশ করা হবে।

উক্ত ঘটনায়, খোকাবাবু (হাবিদুর রহমান) এর সাথে কথা হলে তিনি বলেন যে, মিজানুর রহমান মিজান ও মানবাধিকার সাংবাদিক  আবুল হাশেম হাসমত  ১ বছর পূর্বে আমাকে হত্যার হুমকি দিয়েছিলো, তাদের নামে নগরকান্দা থানায় ডায়েরীও করেছিলাম এবং মিজানুর রহমান মিজান আমার ব্যক্তিগত জীবন নিয়েও তার নিজ প্রোফাইল সহ বিভিন্ন অন-লাইন পোর্টালেও  অকথ্য, অশ্লীন এবং বানোয়াট সংবাদ প্রকাশ করে আমার মানহানী করেছে। আমিও তার নামে মানহানী মামলা এবং সাইবার ক্রাইম মামলা করবো, মামলার কাজ চলমান রয়েছে।

মিজানের আপন বড় ভাই বিএনপি-জামায়াত নেতা এবং একাধিক মামলার আসামী জাজরিজের ছত্র ছায়ায় মিজানের কু-কর্ম চলছে, মিজান পূর্বে এবং বর্তমানে সরকারী বিরোধী অনেক অপকর্ম করেছে এবং বর্তমানেও করে যাচ্ছে, প্রধান মন্ত্রী বরাবার সমস্ত প্রমাণ সহ পাঠানো হয়েছে। সাংবাদিকতা পড়ালেখা না করেও, বিভিন্ন পত্রিকার কার্ড গলায় ঝুলিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন বিএনপি-জামায়াত নেতার আপন ছোট ভাই এই মিজান, খুব তারাতারি মিজানের সমস্ত কু-কর্ম নিয়ে হাজির হবো। অপরদিকে বিএনপি-জামায়াত নেতা এবং সরকার বিরোধী একাধিক মামলার আসামী জাজরিজের সমস্ত কু-কর্ম নিয়ে খুব তারাতারি সংবাদ প্রকাশ করা হবে।

 

আরও পড়ুন:

৭ দিনের মধ্যে অভি’নেতা এবং ডিরেক্টর খোকাবাবু’কে হত্যার হুমকি

 

Facebook Comments

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button